ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

নড়াইলে মাশরাফির পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৬, ২১ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাচ্ছেন ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা। দল থেকে এমন ইঙ্গিত পেয়েছেন মাশরাফি।     

মঙ্গলবার দুপুরে মাশরাফি মনোনয়ন পাচ্ছেন বলে ইঙ্গিত দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দলের শীর্ষ পর্যায় থেকে এমন ইঙ্গিত পাওয়ার পরপরই নড়াইলে মিষ্টি বিতরণ ও নির্বাচনী প্রচারণা শুরু হয়।  

জানা গেছে, মাশরাফি নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হচ্ছেন। এই খবর এলাকার মানুষের মধ্যে তুমুল আলোচনার জন্ম দিয়েছে। একই সঙ্গে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কে হচ্ছেন এ নিয়ে চলছে আলোচনা। বিকেলে জেলার বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। পাশাপাশি মাশরাফির পক্ষে নড়াইলে নির্বাচনী প্রচারণা শুরু করেন ভক্তসহ দলীয় নেতাকর্মীরা।

মাশরাফির মনোনয়ন নিশ্চিতের খবর পেয়ে বিকেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস শহরের রূপগঞ্জে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে দলীয় নেতাকর্মীদের মিষ্টিমুখ করান। সেইসঙ্গে মাশরাফিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করতে সবার প্রতি অনুরোধ জানান তিনি।   

মাশরাফির পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বিকেলে আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগের আয়োজনে সদর উপজেলার শম্ভুডাঙ্গায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।       

বক্তারা বলেন, নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজাকে নৌকা প্রতীকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে জয়ী করতে হবে। মাশরাফি শুধু নড়াইলের নয়, ১৬ কোটি মানুষের ভালোবাসার মানুষ। তাই তাকে বিপুল ভোটের ব্যবধানে জয়ী করে এ আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

কেআই/এসি    

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি